• শনিবার ১৯ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ২ ১৪৩১

  • || ১৪ রবিউস সানি ১৪৪৬

শুভসংঘ হাবিপ্রবি শাখার ২০২০ সালের জন্য নতুন কমিটি ঘোষনা 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

 কালের কণ্ঠ শুভসংঘ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২০২০ সনের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। রবিবার শুভসংঘ হাবিপ্রবি শাখার বিদায় সভাপতি ডা. মিঠুন চন্দ্র রায় ও বিদায় সাধারণ সম্পাদক কৃষিববিদ শাহনেওয়াজ শরীফের সুপারিশে ২০২০ সনের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়।


শুভসংঘ কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান এর অনুমতি ক্রমে হাবিপ্রবি শাখার ২০২০ সনের জন্য নতুন কমিটির অনুমোদন দেন কালের কণ্ঠ দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন এবং শুভসংঘ দিনাজপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য মোঃ রাসেল ইসলাম।


শুভসংঘ হাবিপ্রবি শাখার নতুন কমিটি সভাপতি হচ্ছেন হরিদাস চন্দ্র রায়,জেসমিন নাহার জুথি কে সাধারণ সম্পাদক করে ৪২ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।  


কমিটির অন্যান সদস্যরা হলেন ,সহ সভাপতি রাহিবুল ইসলাম রাহিব,রাশেদুল ইসলাম রাশেদ,জুনায়েদ প্রিয়,গোলাম রাব্বি,শাহজালাল,য়ুগ্ন সম্পাদক মুদ্দাসির সামস,মোস্তামসির মামুন,বদরুজ্জামান,আবু রায়হান,সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম,সহকারী সাংগঠনিক উমর ফারুক,দপ্তর সম্পাদক জাহিদ হাসান,কোষাধ্যক্ষ সালমান হোসেন মুরাদ,আইসিটি সম্পাদক মুসতাহসিন রিজভী,প্রচার ও প্রকাশনা সম্পাদক অন্তর চন্দ্র রায়,সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক সিহাবুজ্জামান, ক্রীড়া সম্পাদক মাহাবুব আলম, সাহিত্য সম্পাদক জেসমিন আরা, সাংস্কৃতিক সম্পাদক মারিয়া হক প্রধান,সমাজকল্যান সম্পাদক মিস মুক্তা,নারী ও শিশু বিষয়ক সম্পাদক হুমায়রা হুমা,পরিকল্পনা সম্পাদক মাহাবুব রনি, সহকারী পরিকল্পনা সম্পাদক ইয়াসির অরাফাত ,ইভেন্ট সম্পাদক জোহারা আক্তার রিয়া,শেখ সাঈদা ইসরাত,কার্যরী সদস্য নুশরাত জাহান,রাসনা শারমিন রিয়া,দোলা রায়,মহিদুল ইসলাম,মোয়াজ্জেম হোসেন,তুষার,আলী রাজ,নাইম,তামান্না,আবু বক্কর,পারভেজ,পিয়াল,আবির চন্দ্র ,আবিদুর রহমান,আতিক।

উল্লেখ যে ,শুভসংঘ হাবিপ্রবি শাখার জন্য বিদায় সভাপতি ডা. মিঠুন চন্দ্র রায় কে পরিচালক ও বিদায় সাধারণ সম্পাদক কৃষিববিদ শাহনেওয়াজ শরীফ কে সহকারি পরিচালক করা হয়।পরিচালক ও সহকারি পরিচালকের সাথে পরামর্শ করে নতুন সভাপতি,সাধারণ সম্পাদক শুভসংঘের ভাল কাজগুলো বাস্তবায়ন করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।